বিয়ের পরও মেয়েকে একা ছাড়তে নারাজ নিলয়ের শাশুড়ি

ঈদের জন্য নির্মিত হলো হাস্যরসাত্মক গল্পের নাটক ‘জামাই ভার্সেস শাশুড়ি’। রাফসানের গল্পে এটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে এর শুটিং শেষ হয়েছে। এ নাটকে জুটি হয়েছেন নিলয় আলমগীর ও ফারিয়া শাহরিন।

এতে নিলয়ের শাশুড়ি চরিত্রে দেখা যাবে মুনিরা মিঠুকে। শুভ গ্রামের শিক্ষিত ছেলে। ঢাকা শহরে মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করে। সে স্বভাবে সহজ-সরল। শহরের মেয়ে বিয়ে করবে না। তার বাবার পছন্দে গ্রামের শান্ত, শিক্ষিত, ভদ্র, একটি মেয়ে বিয়ে করতে চায় শুভ। যেজন্য নীলা নামের এক মেয়েকে বিয়ে করে নিয়ে আসে ঢাকায়। এদিকে নীলাকে খুব ভালোবাসেন তার মা। মেয়েকে একা কখনও কোথাও যেতে দেননি। মেয়ের বিয়ের আগেই জামাই বাড়ির লোকদের শর্ত দিয়েছেন, ঢাকা শহরে মেয়েকে একা যেতে দেবেন না। সেই শর্তে বিয়ে করেছে শুভ। তার স্ত্রীর সঙ্গে আসেন শাশুড়ি। এখান থেকেই মূলত গল্পের শুরু। জামাইয়ের সঙ্গে নানা রকম ঘটনা ঘটাতে থাকেন নীলার মা।

নাটকে অভিনয় প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘আলম ভাইয়ের পরিচালনায় আট বছর আগে অভিনয় করেছি ‘মেঘলা রোদ্দুর’ নাটকে। আবারও তার পরিচালনায় কাজ করেছি নতুন এই কমেডি গল্পে। অসাধারণ একটি গল্প। আশা করছি, দর্শকের ভালো লাগবে।’

About redianbd

Check Also

পুত্রবধূকে নিয়ে যা বললেন ওমর সানী

ঢালিউডের জনপ্রিয় জুটি ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন বিয়ে করেছেন। গত ২৬ মার্চ স্বাধীনতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *