বিয়ের জন্য পাত্রী খুঁজছেন শাকিব খান!

ঢালিউড সুপারস্টার শাকিব খান এখন ‘বিবাহিত ব্যাচেলর’। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর থেকে একাকি জীবন কাটাচ্ছেন। ছেলে আব্রাম খান জয় মায়ের সঙ্গে। বিয়ে ও বিচ্ছেদ নিয়ে শাকিবের জীবনে বহু ঝড় বয়ে গেছে।

অপুর সঙ্গে বিয়ের খবর জানাজানি হওয়ার পর বেশ আলোচনা-সমালোচনা হয়। এরপর থিতু হতে কিছুটা সময় নিয়েছেন এই জনপ্রিয় নায়ক। অনেক তো একা থাকা হলো। এবার আবার জীবনটাকে সাজাতে চাচ্ছেন। সঙ্গীও খোজা শুরু করেছেন শাকিব। বিয়ের জন্য ভালো পাত্রী চাই তার।

সম্প্রতি তার ৪২তম জন্মদিন গেছে। জন্মদিনটা পাবনায় কাটিয়েছেন। চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ সিনেমার প্রডাকশন।সেখানেই শুটিংয়ের মধ্য দিয়ে কাটছে নায়কের জন্মদিনটি । শাকিব জানালেন কাজের মধ্যে থাকতেই তিনি ভালবাসেন। তাই শুটিং স্পটে দারুণ উপভোগ করছেন তিনি।

৪০ পেরোনো শাকিবের বিয়ে নিয়েও প্রশ্ন উঠছে। নিজের বিয়ে নিয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘মেয়ে খুঁজছি। ভালো একটা মেয়ে বিয়ে করতে রাজি হলেই আমি খুশি।’ তাহলে কেমন মেয়ে চাই শাকিবের, প্রশ্ন করা হলে তিনি বললেন, ‘লক্ষ্মী একটা মেয়ে। যে আমাকে, আমার সংসারকে আগলে রাখবে। বাকী জীবনটা সুখে কাটাতে তাকেই পাশে চাই।’

About redianbd

Check Also

বিয়ের পরও মেয়েকে একা ছাড়তে নারাজ নিলয়ের শাশুড়ি

ঈদের জন্য নির্মিত হলো হাস্যরসাত্মক গল্পের নাটক ‘জামাই ভার্সেস শাশুড়ি’। রাফসানের গল্পে এটি পরিচালনা করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *